.

.

বাংলাদেশ থেকে অনলাইনে প্রতারণামুক্ত সবচেয়ে নিরাপদে Paypal, Payza, Skrill , Neteller, perfect Money , payoneer Dollar লেনদেন করুন।Part 2

Part 2

গত পর্বের পরে (আগের পর্ব দেখতে)...............

ধরেন জামালমিয়া আমাদের Facebook Group বিজ্ঞাপন দিল পেপেল ডলার (Paypal Dollar) সেল দিবে বলে।আপনারও পেপেল ডলার লাগবে।আপনি জামালমিয়াকে বলবেন আপনি তার ডলার কিনবেন কিন্তু এডমিনের মাধ্যমে।সে রাজি হলে আপনারা ২ জনেই এডমিনের সাথে যোগাযোগ করবেন মেসেজের মাধ্যমে।তারপর লেনদেন করবেন।ফলে আপনার টাকাও মাইর যাবে না আর জামালমিয়ার ডলারও মাইর যাবে না।আর জামালমিয়ার যদি রাজি না হয় তাইলে সে প্রতারক হতেও পারে।সেক্ষেত্রে আপনি আপনার নিজের রিস্কে লেনদেন করতে পারেন।তার জন্য এডমিন দায়ী না।তবে এরকম ক্ষেত্রে আপনাকে জামালমিয়ার সাথে লেনদেন থেকে বিরত থাকতে অনুরোধ করা হল।
আমদের গ্রুপে লেনদেন এর যে সকল সুবিধা আপনি পাবেন
১।আপনি সবসময় এখানে আপনার প্রয়োজনীও ডলার পেতে পারেন।
২।বাংলাদেশের যে কোন প্রান্তে থেকে আপনি লেনদেন করতে পারবেন।যার কাছ থেকে কিনবেন সেও বাংলাদেশের যে কোন প্রান্তে থাকলে সমস্যা নেই।
৩।এডমিন এর মাধ্যমে লেনদেন করলে আপনি ১০০% নিরাপদে লেনদেন করতে পারবেন।
৪।এখানে বেশ ভালো দামে ডলার বিক্রি করতে পারবেন যেখানে আপনি ব্যাঙ্ক থেকে আনলে নানা সিস্টেমের কারণে ৫০-৬৫ রেটে ডলার আনতে হয়।আমাদের গ্রুপে আপনি তা পারবেন ৭৫-৯০ টাকায় সেল দিতে।
সবশেষে একটা কথা বলতে চাই আপনি হয়ত বলতে পারেন এডমিন যে প্রতারণা করবেনা তার কি গ্যারান্টি?আপনাকে বলতে চাই,
বাংলাদেশ থেকে অনলাইনে প্রতারণামুক্ত সবচেয়ে নিরাপদে Liberty Reserve, Paypal, Payza, Moneybookers Dollar লেনদেন করুন।Part 2
এডমিনের সাহায্য নেন বা না নেন লেনদেন টা আপনাকে করতেই হবে কারণ লেনদেন টা আপনার প্রয়োজন।আর এর জন্য আপনাকে অনেকের সাথে লেনদেন করতে হবে।কিন্তু আপনি কতজন কে বিশ্বাস করবেন?তার চেয়ে বিশ্বত একজনই কি ভাল না যার মাধ্যমে আপনি সব লেনদেন করতে পারবেন।আর এত বড় একটা গ্রুপ এর এডমিন হইছে প্রতারণা করলে কি সেটা সম্ভব হত?
আমদের Facebook এ ২ টা পার্ট আছে

১।Facebook Gropup: আমদের গ্রপ এর নাম 

BD Online Dollar buy/sell (Paypal,Payza,Skrill,Neteller,Payoneer)

 এখানে আপনি পাবেন সবসময় ডলার লেনদেন এর বিজ্ঞাপন।যা দিয়ে আপনি কার সাথে লেনদেন করবেন তা ঠিক করবেন।আপনি নিজেও নিজের প্রয়োজনে বিজ্ঞাপন দিবেন।এই গ্রপের এডমিন আপনাকে বিভিন্ন তথ্য দিবে যা লেনদেনের ক্ষেত্রে কাজে লাগবে এছাড়া পেজ এডমিন এর কাছে আপনি বলতে পারেন।আপনার পরিচিত বন্ধুবান্ধব সকল কে এই গ্রুপ এ add করার জন্য অনুরোধ রইল।

আমদের Facebok Group এ যোগ দিতে এখানে ক্লিক করুন

2।Facebook page: আমদের পেইজ এর নাম BD Best Online E-Currency buy/sell Skrill, Neteller, Payza, Perfect Money এখানে আপনি অবশ্যই লাইক দিয়ে মেম্বার হবেন।কারণ গ্রপ থেকে বায়ার অথবা সেলার সিলেক্ট করে আপনাকে এই পেইজ এসে পেইজ এডমিন কে মেসেজ করতে হবে লেনদেন করতে হলে।লেনদেন সম্পর্কিত সকল জিজ্ঞাসা পেইজ এডমিন কে করতে হবে।আর এই পেইজ থেকে বিভিন্ন গুরুত্বপুর্ণ তথ্য যেমন ডলার সম্পর্কিত তথ্য,কোন প্রতারক সম্পর্কিত সতর্কবাতা,লেনদেন সময় সতর্কতা সবসময় পাঠানো হবে।লাইক না করলে মিস করবেন।

আমদের FacebokPage এ যোগ দিতে এখানে ক্লিক করুন।

 

সোজা কথায় আপনি প্রথমে গ্রপএ যাবেন।বিজ্ঞাপন দিবেন অথবা বিজ্ঞাপন দেখে বায়ার অথবা সেলার সিলেক্ট করবেন।তারপর নিজে লেনদেন করতে চাইলে করবেন, না হয় পেইজে গিয়ে এডমিন কে মেসেজ করবেন। এডমিনের মাধ্যমে লেনদেন শেষ করুন।

সর্তকতাঃ Facebook এ আমাদের পেজ এর হুবহু নামে আরও কিছু পেজ আছে যারা আমাদের সুনাম দিয়ে প্রতারণা করবে।সুতরাং সাবধান থাকবেন।

আমাদের পেজ এর ওয়েব ঠিকানা হচ্ছে www:facebook.com/Bdonlinedollarএই নাম কেউ নকল করতে পারবেনা।কিন্তু একই নামে অনেক পেইজ খুলা যায়।কিন্তু ওয়েব ঠিকানা একই সম্ভব না।তাই পেইজ প্রবেশ করার সময় উপরে ওয়েব ঠিকানা দেখে নিবেন।

1 comments:

  1. This comment has been removed by a blog administrator.

    ReplyDelete

 

© 2016 Trusted Dollar Buy Sell Bangladesh. All rights resevered by BD Online Dollar Buy Sell

Back To Top