.

.

বাংলাদেশ থেকে অনলাইনে প্রতারণামুক্ত সবচেয়ে নিরাপদে Paypal, Payza, skrill, Neteller, Perfect Money, Payoneer Dollar লেনদেন করুন।Part 1

PART-1

আপনি সকল Doller Buy Sell এর নিয়ম কানুন(এই সর্ম্পকে জানতে) মেনে নিরাপদ লেনদেন করবেন বলে ঠিক করলেন কিন্তু আপনার সমস্যা কি শেষ???

নিচের সমস্যাগুলা আবারও আপনার সামনে এসে দাঁড়াবে
১।আপনি কি Doller Buy Sell এর সময় সবসময় আপনার পরিচিত জনের সাথে লেনদেন করতে পারেন?দরকার সময়ে আপনার পরিচিত জনের কাছে তো Doller নাও থাকতে পারে।তখন কি করবেন?
২। Doller সেল দেয়ার সময় আপনি কি খুজে খুজে বের করতে পারবেন আপনার কোন পরিচিত জনের Doller লাগবে আর কার লাগবে না?ধরেন খুজে খুজে বের করলেনও কয়দিন।কিন্তু এভাবে কয়দিন খুজবেন?
৩।সব সময় কি ফেস টু ফেস Doller লেনদেন সম্ভব?আপনি যে এলাকায় থাকেন সে এলাকায় সবসময় Doller লেনদেন করার মত লোক নাও পেতে পারেন।তাই নয় কি?
৪।আবার হয়ত কারো কাছ থেকে আপনি Doller কিনবেন কিন্তু আপনি থাকেন খুলনা সে থাকে সিলেট কিন্তু এখন কে আগে টাকাটা পাঠাবে ?আপনাদের কেউই, কেউ কাউকে বিশ্বাস করতে পারছেন না কারণ কেউ কাঊকে ঠিকমত চিনেন না।আপনি আগে টাকা পাঠালে সে আপনাকে ঠকাতে পারে যেমন আপনি চিন্তা করবেন ঠিক তেমনি সেও Dollar পাঠানোর সময় এটা চিন্তা করবে।এটাই স্বাভাবিক।
৫।পেপাল Paypal বাংলাদেশ এ সাপোর্ট করে না।এটার কথা না হয় বাদই দিলাম।বাকি আছে।পেজা, মানিবুকারস( Payza, Moneybookers) এগুলা দিয়ে ব্যাঙ্ক মাধ্যমে টাকা আনতে পারেন।কিন্তু এগুলা দিয়ে আনলে প্রথমে একাউন্ট চার্জ কাটে,তারপর মোটা অংকের চার্জ কাটে ব্যাঙ্ক তারপর ভ্যাটসহ আরও কত কি…।আপনার কষ্টের ডলার পানির দরে আপনার হাতে আসে।
৬।সবসময় কি Dollar ভাঙিয়ে টাকা আনবেন মাঝে মাঝে কি আপনার Paypal, Payza, skrill, Neteller, Perfect Money, Payoneer   একাউন্টে কি ডলার যোগ করতে হবে না।তখন কি করবেন? বাংলাদেশ থেকে তো আপনি সরাসরি এসব একাউন্টে ডলার লোড দিতে পারবেন না।আপনাকে অবশ্যই কারো কাছ থেকে ডলার কিনতে হবে।তখন আপনার একাউন্টে সে ডলার পাঠাবে।সুতরাং ঘুরেফিরে আবার উপরের ১,২,৩,৪ সমস্যা তৈরী হল।

তাহলে কি বিশ্বাসের অভাবে,পরিচিত জনের অভাবে লেনদেন বন্ধ থাকবে?না কখনোই না।


আপনি আমদের Facebook GroupFacebook Page এ যোগ দিন।আমাদের Facebook গ্রপে প্রায় ১০০০০ এর কাছাকাছি মেম্বার রয়েছে যারা প্রতিদিন তাদের দরকার অনু্যায়ি লেনদেন করছে।এখানে অন্তত আপনি প্রতারিত হবেন না।আপনি বলতে পারেন তার মানে আপনার Group এর সকল মেম্বারই কি ধোয়া তুলসি পাতা?
না আমি অবশিই স্বীকার করছি সবাই ভাল না অনেক প্রতারকও আছে এবং থাকবেও।কিন্তু আমি এটা বলতে পারি, আমাদের এডমিনরা সব ভাল।আর আপনি সব লেনদেন এডমিন এর মাধ্যমে যদি করেন।তাহলে আপনি প্রতারিত হবেন না ১০০% সত্যিবলবেন এটা কিভাবে সম্ভব?হ্যা সম্ভব।


ধরেন জামালমিয়া আমাদের Facebook Gropup বিজ্ঞাপন দিল পেপেল ডলার (Paypal Dollar) সেল দিবে বলে।আপনারও পেপেল ডলার লাগবে।আপনি জামালমিয়াকে বলবেন আপনি তার ডলার কিনবেন কিন্তু....................Countined

পরবর্তী পর্ব PART-2 দেখতে Click করুন 

4 comments:

  1. 01721400900 is a চিটার.

    ReplyDelete
  2. Please contact : 01721400900 /01915209495
    or mail me : guideline.smju@gmail.com
    is a ডলার লেনদেনকারী চিটার.

    ReplyDelete
  3. This comment has been removed by a blog administrator.

    ReplyDelete
  4. This comment has been removed by a blog administrator.

    ReplyDelete

 

© 2016 Trusted Dollar Buy Sell Bangladesh. All rights resevered by BD Online Dollar Buy Sell

Back To Top