.

.

Perfect Money ডলার deposit করবেন কিভাবে Bangladesh থেকে

আপনারা অলরেডি জেনে গেছেন Perfect Money  কি আর Perfect Money বাংলাদেশের Freelancer দের কিভাবে টাকা ইনকাম এ সাহায্য করছে। যদি না জানেন তবে আগের পোষ্ট গুলো দেখেন ।

আপনারা যারা অনলাইনে কাজ করেন তাদের মাঝে মাঝে পারফেক্ট মানিতে ডলার লাগে। কিন্তু আপনি সরাসরি আপনার Perfect Money Account ডলার Deposit করতে পারবেন না বাংলাদেশ থেকে। আমরা অপেক্ষায় আছি বাংলাদেশ সরকার কবে Dollar deposit অপশন চালু হবে। যাই হোক আপনি এখনো সেটা করতে পারবেন Bangladesh থেকে ।

বর্তমানে বাংলাদেশে অনেক freelancer আছে যারা কিনা অনলাইনে ইনকাম করে Perfect Money তে Payment নিয়ে থাকেন ।আপনি তাদের কাছ থেকে ডিপোজিট করতে পারবেন ।সেজন্য আপনারা আপনাদের আশে পাশে নজ়র রাখবেন । 

আর অনলাইনে ফেসবুকে কারো পোষ্ট দেখে লেনদেন করতে গেলে সাবধান থাকবেন কারণ আপনি বেশির ভাগ ক্ষেত্রেই আপনি প্রতারণার শিকার হবেন তাই সাবধান থাকবেন ।

আর আপনি চাইলে আমার থেকেও নিরাপদে Perfect Money নিতে পারেন। সেটার জন্য আপনি আমার সাথে যোগাযোগ করে নিন। আমার কাছে PM থাকলে আপনাকে ৫-১০ মিনিটের মধ্যেই আপনাকে আমি Perfect Money Deposit  করে দিতে পারব ।আর আপনি সাথে পাবেন ১০০% ভাগ নিরাপত্তা। নিচে যোগাযোগের উপায় দেয়া আছে সেখান থেকে আমার সাথে যোগাযোগ করুন।

আমার সাথে যোগাযোগ করুতে চাইলে
Facebook ID
Facebook Page (Member হতে Like দিন)
Facebook Group (Member হতে Join দিন)

01756372421

0 comments:

Contact Admin 01756372421 or Facebook Group > 10,000+ members

Post a Comment

 

© 2016 Trusted Dollar Buy Sell Bangladesh. All rights resevered by BD Online Dollar Buy Sell

Back To Top